শিশু আলিফের ঘাতক অপহরণকারী সবুজ বন্ধুকযুদ্ধে নিহত 

প্রকাশিত : ৪ মে ২০২০

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর: গাজীপুর: গাজীপুর নগরের কোনাবাড়ীর পারিজাত আমতলা এলাকায় অপহৃত শিশু আলিফ হোসেনকে(৫) অপহরণে জড়িত গ্রেফতার অপহরণকারী জুয়েল আহমেদ সবুজ (২১) নামে এক যুবক র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। রোববার দিবাগত রাতে কোনাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জুয়েল শিশু আলিফ হত্যার প্রধান আসামি বলে জানিয়েছে র‌্যাব। ঘটনাস্থল  থেকে একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

রোববার রাতে র‌্যাব- ১ এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, কোনাবাড়ীর পারিজাত এলাকার ফরহাদ হোসেনের ছেলে আলিফ হোসেন গত ২৯ এপ্রিল বিকেলে নিখোঁজ হয়। স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে কাশিমপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তিনি জানান, নিখোঁজের পরের দিন ফরহাদের মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তিরা আলিফকে অপহরণের কথা জানিয়ে ২০লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেলে আলিফকে খুন করার হুমকি দেয় অপহরণকারীরা। সন্তানের হদিস না পেয়ে ফরহাদ র‌্যাব- ১ কে ঘটনা অবহিত করেন। এর পরিপ্রেক্ষিতে আধুনিক প্রযুক্তির মাধ্যমে তদন্ত শুরু করে র‌্যাব।

আব্দুল্লাহ আল-মামুন আরও জানান, মুক্তিপণের টাকা নিতে অপহরণকারীরা গাজীপুরের পূবাইল রেললাইন অবস্থান করে। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব- ১ এর সদস্যরা সেখানে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূলহোতা সাগরকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

পরে তার দেয়া তথ্যে কোনাবাড়ী এলাকায় তাদের ভাড়া করা তিনতলা ফ্ল্যাটের একটি ঝুটের গুদামে লুকিয়ে রাখা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে আলিফের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন :