গোপালগঞ্জে বাবুল আক্তার বাবলার ৪র্থ ধাপে চিকিৎসা সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৭ জুন ২০২০

কে.এম. সাইফুর রহমান, গোপালগঞ্জ : গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক বাবুল আক্তার বাবলা চতুর্থ ধাপে জেলা প্রশাসকের কার্যালয়ে ৪৫পিছ পার্সোনাল প্রটেকশন ইকিউপমেন্ট (পিপিই), ৭ হাজার পিছ হ্যান্ড গ্লাভস, ১প্যাকেট সার্জিক্যাল ম্যাস্ক, ১টি মেডিকেল ইমফারেড মেশিন (জ্বর মাপা যন্ত্র) এবং করোনাভাইরাস মোকাবেলায় আর্থিক সহায়তা বাবদ ৭০টি পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেন (এর মধ্যে ২০টি পরিবারের দায়িত্ব নেন বৈশাখী টেলিভিশনের জি.এম.আব্দুর রউফ সরদার)। 

এছাড়া গোপালগঞ্জ সদর থানা ও বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রে পার্সোনাল প্রটেকশন ইকিউপমেন্ট (পিপিই), হ্যান্ড গ্লাভস, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, প্রোটেকটিভ গগলস বিতরণ করেন। গোপালগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট সোসাইটিতে সদর উপজেলার কর্মীদের জন্য উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে পার্সোনাল প্রটেকশন ইকিউপমেন্ট (পিপিই) বিতরণ করেন।

জেলা পুলিশের সদর সার্কেল অফিসে একটি মেডিকেল ইমফারেড মেশিন বিতরণ করেন এবং জেলায় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও স্বেচ্ছাসেবী সংগঠনকে ২৫০পিছ পার্সোনাল প্রটেকশন ইকিউপমেন্ট (পিপিই) বিতরণ করেন। তিনি সর্বমোট ১২,০০০ হ্যান্ড গ্লাভস, ১,০০০পিছ সার্জিক্যাল মাস্ক, ১০০পিছ মেডিকেল গগলস, ১০০পিছ প্রোটেকটিভ গগলস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, প্যানেল চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানকে পিপিই, হ্যান্ড গ্লাভস, প্রটেক্টিভ গগলস বিতরন করেন।

মানবতার সেবক বাবুল আক্তার বাবলা গণমাধ্যমকে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে,গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের নির্দেশে করোনা সংকটে অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি সত্যিই গর্বিত। দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমি মানব সেবা প্রদানের এ কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাল্লাহ।

আপনার মতামত লিখুন :