গোপালগঞ্জে ব্যারিস্টার শেখ নাঈমের পক্ষে খাদ্যসামগ্রী ও ইফতার বিতরণ

প্রকাশিত : ৩ মে ২০২০

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ : দেশব্যাপী মহামারী করোনা (কোভিড-১৯) সংকটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র আহ্বানে সাড়া দিয়ে গোপালগঞ্জে সরকারি নির্দেশে ঘরবন্দি কর্মহীন মানুষের সহায়তায় খাদ্যসামগ্রী, সব্জি ও পবিত্র রমজান উপলক্ষে রোজাদারদের মাঝে ইফতার  বিতরণ করছেন যুব সমাজের অহংকার, গোপালগঞ্জ-২ আসনের সাংসদ ড.শেখ ফজলুল করিম সেলিমের তনয়, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

শেখ নাঈমের নিজস্ব তহবিল হতে গত বৃহস্পতিবার থেকে অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে বিনামূল্যে সব্জি ও সম্মানিত রোজাদারদের মাঝে ইফতার বিতরণের কার্যক্রম শুরু করা হয়েছে। ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের পক্ষে গোপালগঞ্জ পৌর ছাত্রলীগের নেতা-কর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভার একেক ওয়ার্ডে একেক দিন সব্জি ও রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে চলেছেন।

এছাড়া করোনা সংকটে গোপালগঞ্জে শেখ নাঈমের পক্ষ থেকে কর্মহীন ১৯ হাজার পরিবারের মাঝে ইতোপূর্বে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী (চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, রান্নার তেল, সাবান ও মাস্ক) বিতরণ করা হয়েছে। গণমাধ্যমকে ব্যারিস্টার শেখ ফজলে নাঈম জানান, দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং পবিত্র রমজান মাস উপলক্ষে সম্মানিত রোজাদারদের মাঝে ইফতার বিতরণের এ কার্যক্রম ইনশাল্লাহ্ আমি চলমান রাখবো।

আপনার মতামত লিখুন :