আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতির হস্তক্ষেপে খাদ্যসামগ্রী পেলো হতদরিদ্র ১ পরিবার 

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : আজ বৃহম্পতিবার সকাল থেকে আড়াইহাজার পৌরসভা বাজারে বিভিন্ন লোকের কাছে অর্থ সহযোগিতা চাচ্ছিলেন তারা। এক পর্যায়ে দেখা হয় আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এম হাকিম ভূঁইয়ার সঙ্গে। তাদের কথা শোনে তিনি প্রথমে কিছু অর্থ তাদের হাতে তুলে দেন।

ভুক্তভোগী (ছদ্ম) নাম খালেদা বলেন, তিনি তার বোনের চার সন্তান তার তিন সন্তান নিয়ে কয়েক দিন ধরে ঘরে খাবারের কষ্ট করছিলেন। আজ তাদের ঘরে খাবার বলতে কিছু ছিল না। স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকায় বাবুল নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকেন তারা। তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন চুরাইন বাড়িখালি এলাকার বাসিন্দা।

অন্য জেলার বাসিন্দা হওয়ায় তাদের কোনো সহযোগিতা পর্যন্ত দেয়া হয়নি বলে জানান খালেদা। তিনি জোগালির কাজ করে সংসার চালাতেন। এখনতো কাজ বন্ধ। এতে আয়ও বন্ধ। কোনো উপায় না পেয়ে তিনি বোনের মেয়ে (ছদ্ম) নাম সনিয়াকে নিয়ে বিভিন্ন এলাকায় মানুষের কাছে অর্থ সহযোগিতা চাইতে অনেকটা বাধ্য হন। এক পর্যায়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু ছা্ঈদ মল্লিক সাহেব ফোন করেন সাংবাদিক হাকিম ভূঁইয়া।

পরে তিনি ( আবু ছা্ঈদ মল্লিক ) 20 কেজি চালসহ অন্যান্য খাদ্যসামগ্রীর ব্যবস্থা করেন দেন। তাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি হাকিম ভূঁইয়া, আড়াইহাজার থানা মজিব সেনা ঐক্যপরিষদের সভাপতি সাইফুল ইসলাম মোল্লা প্রকল্পবাস্তবায়ন কার্যালয়ের কর্মচারি মোজ্জামেল হক প্রমুখ

আপনার মতামত লিখুন :