আড়াইহাজারে করোনা আক্রান্তের  সংখ্যা বেড়ে ২৩

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নতুন করে শিরিনা আক্তার (৫০) নামে আরো এক নারীর শরীরে (কোভিড-১৯)-এ করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। তার নমুনা সংগ্রহের পর আইইডিসিআর থেকে প্রাপ্ত রিপোর্টে তার দেহে করোনাভাইরাসে আক্রান্তের এ বিষয়টি নিশ্চিত করা হয়। তিনি ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী এলাকার শাজাহানের স্ত্রী।

এ রিপোর্ট লিখা পর্যন্ত এই উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩জনে। আজ বুধবার বেলা ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: উত্তম কুমার দাশ গুপ্ত বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যা বিশিষ্ট আইসলোশন ইউনিট চালু করা হয়েছে। আক্রান্তদের মধ্যে এই ইউনিটে চারজন চিকিৎসা নিচ্ছেন। অন্যরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়মা আফরোজ ইভা সার্বক্ষণিক আক্রান্তদের খোঁজখবর নিচ্ছেন। প্রসঙ্গত. আড়াইহাজার উপজেলায় করোনাভাইরাসে সংক্রমিতদের মধ্যে রয়েছেন, ফাতেমা (৪০)। তিনি স্থানীয় হাইজাদী ইউনিয়নের উদোয়দী এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী। পিযুষ কান্তি দাস (৩৮)। তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানাধীন পাড়াগ্রাম এলাকার বিনয় কান্তি দাসের ছেলে। মরিয়ম (৫০)। তিনি স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী পশ্চিমপাড়া এলাকার আব্দুর রহমানের মেয়ে। পিযুষ নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে কর্মরত। তবে তিনি আড়াইহাজার পৌসভা এলাকায় বসবাস করছেন। শারমীন (২৫)। তিনি দুপ্তারা ইউনিয়নের ভাজবী এলাকার আলাউদ্দিনের মেয়ে। নুরে আলম মোল্লা (৫৫)। তিনি দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও এলাকার মৃত মিলু মোল্লার ছেলে। তিনি আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য পরির্দশক (ইনর্চাজ)। আয়েশা (১৮)। তিনি পাঁচবাড়িয়া এলাকার মাহাবুর আলমের স্ত্রী। সরুজ আলী (৪৭)। তিনি ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী এলাকার মৃত হিরুনের ছেলে। আব্দুল হক (৭০)। তিনি একই ইউনিয়নের একই এলাকার মৃত জব্বর আলী ছেলে। মুহাম্মদ নাছিরউদ্দিন (৪৫)। তিনি চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দমিহায়াতপুর এলাকার মৃত হুমায়নের ছেলে। তিনি আড়াইহাজার উপজেলা এলজিইডির প্রকৌশলী। কহিনুর (২৫)। তিনি উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদীর পশ্চিমপাড়া এলাকার বাবুলের স্ত্রী। রানা (২২)। তিনি স্থানীয় বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। আনোয়ারা বেগম (৫৫)। তিনি বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী দক্ষিণপাড়া এলাকার হানিফ মিয়ার স্ত্রী। তার ছেলে আবদুল্লাহ আল মামুন (৩০) ও নাতি হাবিবুল্লাহ (১)। রেজাউল (৩৫)। তিনি উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টিবাজার এলাকার মৃত হাজী আব্দুল সালামের ছেলে। তার স্ত্রী মুক্তা আক্তার (২৬) ও মা আয়েশা (৬০)। মেহের আলী (৫৭)। তিনি বান্টি এলাকার আবদুর রহমান ছেলে। নার্গিস আক্তার (২৮)। তিনি স্থানীয় দুপ্তারা ইউনিয়নের দড়ি সৎভান্দি এলাকার আনোয়ারের মেয়ে। কবির (৬০)। তিনি দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও নয়াপাড়া এলাকার ওয়ারিশ মোল্লার ছেলে। এই উপজেলায় ৮ এপ্রিল প্রথম আক্রান্ত হন এক নারী। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন হানিফ (৬০) ও মাসুদা (৩০)। 

আপনার মতামত লিখুন :