গোপালগঞ্জের মুকসুদপুরে আ’লীগ নেতা শেখ রনির খাদ্যসামগ্রী বিতরণ 

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০

কে.এম. সাইফুর রহমান, গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও রাজধানী ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী শেখ রনি আহম্মেদ পবিত্র রমজান মাস উপলক্ষে নিজ এলাকায় শুক্রবার, শনিবার, রবিবার ও সোমবার চার দিনব্যাপী ব্যক্তিগত তহবিল থেকে ননিক্ষীর ইউনিয়নসহ আশপাশের কয়েকটি ইউনিয়নে দ্বিতীয় ধাপে কর্মহীন, দিনমজুর ও অতিদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ২ হাজার ১০০ পরিবারের মধ্যে ২-কেজি চিনি, ২-কেজি ছোলা, ১-কেজি খেজুর, ও ১-কেজি মুড়ি ইত্যাদি খাদ্যসামগ্রী প্রদান করেন।

এ খাদ্যসামগ্রী বিতরন কার্যত্রুমের উদ্ধোধন করেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার। এছাড়া করোনা পরিস্থিতি বিবেচনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে তিনি প্রথম ধাপে নিজ ইউনিয়নসহ আশপাশের কয়েকটি ইউনিয়নের অসহায় ও অসচ্ছল ১ হাজার ৮০০ পরিবারের মাঝে ২৫-কেজি চাউল ও ৩-কেজি ডাল প্রত্যেক পরিবারকে প্রদান করেন।

মহান আল্লাহ পাকের রহমতে পুরো রমজান মাসব্যাপী অসহায় ও অসচ্ছল পরিবারের জন্য  খাদ্যসামগ্রী বিতরনের এ কার্যক্রম তিনি অব্যাহত রাখবেন বলে গণমাধ্যমকে জানান।

আপনার মতামত লিখুন :