বঙ্গবন্ধু’র সমাধিতে এলজিইডি’র নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মোঃ আব্দুর রশিদ খানের শ্রদ্ধা

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০

কে. এম. সাইফুর রহমান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মোঃ আব্দুর রশিদ খান। 

সোমবার (২৭ এপ্রিল) সকাল ৯টায় সমাধি সৌধে পৌঁছে তিনি সমাধিসৌধের বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শেষে, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারে শাহাদাত বরণকারী সকলের রুহের মাগফিরাত কামনা, বঙ্গবন্ধু'র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং নভেল করোনা (কোভিড-১৯) হতে দেশবাসীর মুক্তি কামনাসহ দেশ ও জাতির কল্যাণে পবিত্র রমজান মাসে বিশেষ দোয়া ও মোনাজাতে তিনি অংশগ্রহণ করেন। 

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সদর দপ্তর) মোঃ মোসলে উদ্দিন, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, সিনিয়র সহকারী প্রকৌশলী সরদার একরামুল কবীর, উপজেলা প্রকৌশলী মোঃ ফয়সাল আহমেদ উপস্থিত ছিলেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি টুঙ্গিপাড়া উপজেলায় এলজিইডি কর্তৃক বাস্তবায়নাধীন  বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সরেজমিনে পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন :