মাদারীপুরে লকডাউন অমান্য করায় ১২ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত : ১৭ জুন ২০২০

মাদারীপুর প্রতিনিধি : লকডাউন অমান্য করে দোকান খোলা রাখার দায়ে মাদারীপুরের কালকিনিতে ১২ জন ব্যবাসীয়কে মোট ৪৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ রোববার দুপুরে উপজেলার খাসেরহাট বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে ও খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি মোঃ নাসির উদ্দীন ও এস. আই আল আমিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাঁশগাড়ি এলাকার খাশেরহাট বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় নির্দিষ্ট সময়ের বাহীরে দোকান খোলা রাখার দায়ে আসার খান, রিপন, সফিজদ্দিন, চন্দ্র শীল, লিয়াকত হোসেন, কাঞ্চন শিকদার, আবির হোসেন, সুমন মাহামুদ, মন্টু শিকদার, রিদয় প্যাদা ও আবু বকরসহ প্রতি ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের মাধামে ৪ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের কারনে আরো আগে কালকিনি উপজেলাকে লকডাউন করা হয়েছে। এ লকডাউনকে অমান্য করে অবাধে দোকান খোলা রাখায় ১২ জন ব্যবসায়ীকে মোট ৪৮ হাজার টাকা জরিমান করা হয়ছে।

আপনার মতামত লিখুন :