আড়াইহাজারে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০

আড়াইহাজার (নারায়ণগঞ্জপ্রতিনিধিনারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মুদি তেল ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাদের দায়ের আঘাতে গৃহকর্তা জামাল হোসেন(৪৫) মারাত্মকভাবে আহত হয়েছে। ডাকাতদল নগদ ১০ লক্ষ টাকা সহ ১২লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ২২ এপ্রিল বুধবার ভোররাতে উপজেলার আড়াইহাজার পৌরসভাধিন বাঘানগর গ্রামের মুদি তেল ব্যবসায়ী জামাল হোসেনের বাড়িতে। জামাল হোসেন এলাকার আঃ হাসিমের ছেলে।

গৃহকর্তা ব্যবসায়ী জামাল হোসেন জানান,রাতে ১৫/১৬ জনের একদল মুখোশ পরিহিত ডাকাত তার টিনসেট দালানের বারান্দার গেইটের তালা কেটে দালানের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে পরিবারের লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে গৃহকর্তা জামাল হোসেন ডাকাতদের বাঁধা দিলে ডাকাতরা তাকে ধারালো দা দিয়ে আঘাত করে আহত করে ফেলে রাখে। ডাকাতরা ষ্টিলের আলমারি ভেঙ্গে নগদ ১০ লক্ষ টাকা সহ ১২ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

গৃহকর্তা জানানবুধবার সকালে মোকামে মালের জন্য যাইবে বলে টাকাগুলো বাড়িতে রাখা হয়েছিল। সময় ডাকাচিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসলে ডাকাতদল পালিয়ে যায়।  ব্যাপারে আড়াইহাজার থানার ওসি তদন্ত আমির হোসেন ডাকাতির ঘটনাটি জানেন না বলে জানান।

আপনার মতামত লিখুন :