গোপালগঞ্জে সাড়ে ৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান

প্রকাশিত : ১৭ জুন ২০২০

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ : নভেল করোনা (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় গোপালগঞ্জ-১ আসনের সাংসদ মুহাম্মদ ফারুক খানের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে তার নির্বাচনী এলাকায় দ্বিতীয় পর্যায়ে সাড়ে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ব্যবস্থা করেছেন।

মাননীয় সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খানের দিকনির্দেশনায় মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড.মোঃ আতিকুর রহমান মিয়া ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদারের তত্ত্বাবধানে মঙ্গলবার সকালে এ খাদ্য সামগ্রী নিয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইদুর রহমান টুটুল, এম, মহিউদ্দিন মুক্তু মুন্সী, সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ও বর্তমান সদস্য সাংবাদিক কাজী মোঃ ওহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য হাফিজুর রহমান লেবু সহ স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারের মাঝে পৌঁছে দেন।

একইদিনে বহুগ্রাম ইউনিয়ন সহ আরো ৯টি ইউনিয়নে ২ হাজার পরিবারের মধ্যে চাউল  বিতরন করা হয়েছে। অদ্য বুধবার (২২ এপ্রিল)  মুকসুদপুর উপজেলার ৮ টি ইউনিয়নে ১ হাজার ৬০০ এবং কাশিয়ানী উপজেলা ৭টি ইউনিয়নে ১ হাজার ৫০০ পরিবার সহ মোট ২টি  উপজেলায় দ্বিতীয় পর্যায়ে প্রায় সাড়ে ৫ হাজার পরিবারের মধ্যে চাউল  বিতরন করা হবে।

করোনা ভাইরাস কারনে  মুকসুদপুর কাশিয়ানী উপজেলা লকডাইন শুরুতে জনাব মুহাম্মদ ফারুক খান এমপি তার ব্যক্তিগত তহবিল থেকে নিজ নির্বাচনী এলাকায় প্রথম পর্যায়ে সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন। এছাড়াও তিনি তার নির্বাচনী এলাকায় করোনা ভাইরাস ছড়াতে না পারে সেজন্য ১টি পৌর সভা ও ২৩টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়নে শুরু থেকেই একজন ডাক্তার ও একজন ট্যাগ অফিসার সার্বক্ষণিক দায়িত্ব পালনে নিয়োজিত রাখার ব্যবস্থা গ্রহন করেছেন।

আপনার মতামত লিখুন :