আড়াইহাজারে সুস্থ হয়েছেন করোনায় আক্রান্ত দুই ব্যক্তি

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াহাজারে সুস্থ হয়েছেন করোনাভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত দুই ব্যক্তি। আজ সোমবার দুপুর ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উত্তম কুমার দাশ গুপ্ত জানান, আক্রান্ত দুই ব্যক্তি যে কোনো সময় বাড়ি ফিরবেন। তারা সুস্থ হয়ে উঠেছেন।

এদের মধ্যে মাকসুদা বেগম (৩০)। তিনি উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা পশ্চিমপাড়া এলাকার নান্নু মিয়ার মেয়ে। তিনি ৮ এপ্রিল প্রথম এই উপজেলায় (কোভিড-১৯)-এ আক্রান্ত হন। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় বাসা বাড়িতে কাজ করতেন। অপরজন হানিফ (৬৫)। তিনি স্থানীয় বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী দক্ষিণপাড়া এলাকার তারা মিয়ার ছেলে। তিনি ঢাকার মার্দাটেক এলাকায় বসবাস করতেন।

প্রসঙ্গত. এই উপজেলায় এক শিশুসহ আরো ৯ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। এরা হলেন দুপ্তারা ইউনিয়নের বান্টি এলাকার মৃত হাজী আব্দুল সালামের ছেলে রেজাউল (৩৫)। ব্যবসায়ীক কাজে তিনি ঢাকার গাউছিয়া ও নিউমার্কেট এলাকায় যাতায়ত করতেন। তার স্ত্রী মুক্তা আক্তার (২৬) ও মা আয়েশা (৬০)। একই এলাকার আবদুর রহমান ছেলে মেহের আলী (৫৭)। রানা (২২)। তিনি স্থানীয় বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। হানিফের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), তার ছেলে আবদুল্লাহ আল মামুন (৩০) ও নাতি হাবিবুল্লাহ (১)। নার্গিস আক্তার (২৮)। তিনি স্থানীয় দুপ্তারা ইউনিয়নের দড়িসৎভান্দি এলাকার আনোয়ারের মেয়ে এবং সোনারগাঁও উপজেলার নয়াপুর এলাকার খোকনের স্ত্রী। তিনি স্বামীর বাড়িতেই থাকতেন। অসুস্থ্যতা নিয়ে তিনি বাবার বাড়ি আড়াইহাজারে আসেন। কবির (৬০)। তিনি দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও নয়াপাড়া এলাকার ওয়ারিশ মোল্লার ছেলে। তিনি স্থানীয় মসজিদে যাতায়ত করতেন। ধারণা করা হচ্ছে তিনি মসজিদে আসা তাবলীগ জামায়াতের সদস্যদের সংম্পর্শে গিয়ে সংক্রমিত হয়ে থাকতে পারেন। 

 

আপনার মতামত লিখুন :