গোপালগঞ্জে ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৪

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ : ঢাকাখুলনা মহাসড়কের বিজয় পাশা বাসস্ট্যান্ডে মালবাহী ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে১জন নিহত জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২০ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা বাসস্ট্যান্ডে দুর্ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শী ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে।

দুর্ঘটনার খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত অ্যাম্বুলেন্স চালকের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন এবং আহত জনকে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করেন।

বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, সদর উপজেলার বিজয়পাশা বাসস্ট্যান্ডে আজ দুপুর পৌনে একটার দিকে ঢাকা থেকে যাত্রী নিয়ে সাতক্ষীরাগামী অ্যাম্বুলেন্সের সাথে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আব্দুল সাত্তার (৫০) অ্যাম্বুলেন্স চালক নিহত হয়েছেন এবং ৪জন আহত হয়েছেন। নিহতের লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে আর আহতদেরকে উদ্ধার করে একই হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে

আপনার মতামত লিখুন :