শ্রীপুরে করোনা উপস্বর্গ নিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত : ২৭ জুন ২০২০

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে করোনা উপস্বর্গ নিয়ে শনিবার দুপুরে ফিরোজ আল-মামুন (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ফিরোজ আল-মামুন উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে।

সে মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি ছিলেন। সে দীর্ঘদিন করোনা উপস্বর্গ নিয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিল বলে জানিয়েছেন তাঁর ভাতিজা জাহাঙ্গীর আলম শেখ।

জাহাঙ্গীর আলম শেখ জানান, বেশ কিছুদিন যাবৎ তাঁর চাচার ফিরোজ আল-মামুন করোনা উপস্বর্গ নিয়ে বাড়ীতেই চিকিৎসা নিচ্ছিলেন। উপস্বর্গ থাকায় গত ২৫জুন তিনি করোনা পরীক্ষার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। এখন পর্যন্ত এর ফলাফল পাননি।

দু’দিন আগে থেকে তাঁর শ্বাসকষ্ট শুরু হলে তাকে বাড়ীতেই চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে শনিবার অবস্থার অবনতি হলে তাকে মাওনা চৌরাস্তার হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রণয় ভূষণ দাস জানান, গত ২৫জুন করোনা পরীক্ষার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর নমুনা নেয়া হয়েছিল। তার ফল এখনো পাওয়া যায়নি। যেহেতু তার মধ্যে করোনা উপস্বর্গ ছিল তাই সরকারী স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফনের ব্যবস্থা করা হবে।

আপনার মতামত লিখুন :