স্বরূপকাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরীকে পিটিয়ে আহত

প্রকাশিত : ২৭ জুন ২০২০

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইয়াসমিন (১৭) নামের এক কিশোরীকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। উপজেলার স্বরূপকাঠি পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের শর্ষিনা গ্রামে ওই ঘটনা ঘটে।

আহত কিশোরী গত তিন দিন ধরে স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন শর্ষিনা গ্রামের মো. ইউসুফের মেয়ে ওই কিশোরী জানায়, গত বৃহস্পতিবার বিকেলে তার ছোট ভাই নাহিদুলের সাথে খালে মাছ ধরতে চাই পাতা নিয়ে প্রতিবেশি নজরুল ইসলামের ছেলে নাদিমের সাথে বিবাদ হয়।

এর সুত্র ধরে নজরুল ও নজরুলের স্ত্রী হ্যাপি, ছেলে নাদিম ও মেয়ে নাজমিন ওই কিশোরীর মা নার্গিস বেগম ও ভাই নাহিদুলকে রাস্তায় পেয়ে মারপিট করে। এসময় ওই কিশোরী মা ও ভাইকে রক্ষার্থে এগিয়ে গেলে তাকেও প্রচন্ড মারধর করে নজরুল ও তার স্ত্রী এবং ছেলে মেয়ে।

পরে স্থানীয়দের সহযোগীতায় তারা সেখান থেকে উদ্ধার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আসলে নার্গিস ও নাহিদুলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিশোরীর আঘাত গুরতর হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এ ব্যাপারে ওই কিশোরীর পরিবার নেছারাবাদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

আপনার মতামত লিখুন :