সীতাকুণ্ডের বাঁশবাড়িয়াতে আধুনিক কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

প্রকাশিত : ২৭ জুন ২০২০

সীতাকুণ্ড প্রতিনিধি : মুজিব বর্ষ উপলক্ষে সীতাকুণ্ড উপজেলার ৬নং বাঁশবাড়ীয়া ইউনিয়নে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (২৭ জুন) সকালে এটি উদ্বোধন করেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

বাঁশবাড়ীয়া ইউনিয়নে রহমতের পাড়ায় কমিউনিটি ক্লিনিকটি সংস্কার করে আধুনিকায়ন ক্লিনিক হিসেবে গড়ে তুলা হয়েছে। ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীরের ব্যক্তিগত উদ্যেগে প্রায় ৩ লক্ষ টাকা ব্যয়ে ক্লিনিকের এই আধুনিকায়ন এর কাজ সম্পন্ন হয়।

তিনি বলেন, এই ক্লিনিক থেকে ৩২ রকমের সরকারি ঔষধ দেওয়া হয়। প্রতিদিন গড়ে ৩৫-৪০জন রোগী সেবা গ্রহণ করে। শরীরের অক্সিজেন মাপার যন্ত্র, শাসকষ্ট রোগীদের জন্য নেবুলাইজার মেশিন, রক্ত চাপ মাপার যন্ত্র ভিপি মেশিন, ডায়াবেটিস পরীক্ষা করার মেশিন এবং ওজন মাপার মেশিনসহ সকল প্রকার চিকিৎসা যন্ত্রপাতি রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় , উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরউদ্দীন রাশেদ, বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ শওকত আলী জাহাঙ্গীর।

ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ শাহাজাহান, ইউপি সদস্য সাহাব উদ্দীন, আওয়ামীলীগ নেতা সোহাগ, বাবুল, কামরুল, বাদল বাবু, সালাউদ্দীন, যুবলীগ নেতা জয়নাল আবেদীন টিটু, আমজাদ, এমদাদ, হেলাল, ছাত্রলীগ নেতা কামরুল, আদিল, রানা, ফারুক, সাকিব, তুহিন প্রমুখ।

আপনার মতামত লিখুন :