গাজীপুর সিটি প্রেসক্লাবের কমিটি গঠন

প্রকাশিত : ২৭ জুন ২০২০

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি  প্রেসক্লাবের  মেয়াদোর্ত্তীণ  কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী দুই বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২৭ জুন শনিবার প্রেসক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি, সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে সভাপতি মঞ্জুর হোসেন মিলনের সভাপতিত্বে সাধারণ সভায় সর্বসন্মতিক্রমে ১১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

আগামী দুই বছরের জন্য গাজীপুর সিটি প্রেসক্লাবের নতুন কমিটিতে দৈনিক ভোরের দর্পণ ও দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি মঞ্জুর হোসেন মিলনকে সভাপতি এবং জনতার কন্ঠ ডটকম এর গাজীপুর প্রতিনিধি মেহেদী হাসান সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এগারো সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, দৈনিক নবরাজ পত্রিকার ব্যুারো প্রধান জামাল উদ্দিনকে সিনিয়র সহ সভাপতি, বিডিটুডে অনলাইনডটকম সম্পাদক মিজানুর রহমান সহ সভাপতি, আমাদের গাজীপুর ডটকম এর প্রধান সম্পাদক সাইফুল ইসলাম খান যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক আমার সময় পত্রিকার জেলা প্রতিনিধি মাজহারুল ইসলাম রবিন সাংগঠনিক সম্পাদক, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার গাজীপুর প্রতিনিধি মো. মনির হোসেনকে কোষাধ্যক্ষ, দৈনিক আনন্দবাজার পত্রিকার গাজীপুর প্রতিনিধি আবুল হোসেন সবুজ তথ্য ও প্রকাশনা সম্পাদক, গাজীপুর দর্পণ পত্রিকার তামিম পালোয়ানকে দপ্তর সম্পাদক এবং নির্বাহী সদস্যরা হলেন, দৈনিক প্রথম আলোর মো: আল আমিন ও দৈনিক গণমূখ/ আজকালের খবরের সাইদুল ইসলাম রনি। উল্লেখ্য, গত ২০১২ সালে গাজীপুর সিটি করপোরেশন ঘোষণার পর গাজীপুর সিটি প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়।

 

আপনার মতামত লিখুন :