হাটহাজারীতে ১০০ রাউন্ড গুলিসহ আটক ২

প্রকাশিত : ২৭ জুন ২০২০

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি: পুলিশের বিশেষ অভিযানে হাটহাজারীতে ১০০ রাউন্ড গুলিসহ দুই যুবককে আটক করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ। গতকাল দুপুর দেড় টার দিকে হাটহাজারী পৌরসভার হাটহাজারী কলেজ গেইট এলাকা হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন হাটহাজারী পশ্চিম দেওয়ান নগর সন্ধিপ পাড়া এলাকার নুর মোহাম্মাদ এর ছেলে মো: নাজিম উদ্দিন (৩২) এবং একই এলাকার মো: আবুল কাসেম এর ছেলে মো: মোজাম্মেল (২৯)।

পুলিশ সূত্রে জানা যায়, হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাসুদ আলম এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব শর্মা এর নেতৃত্বে অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধারের লক্ষ্যে বিশেষ অভিযানে পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হাটহাজারী কলেজ গেইট এলাকায় অভিযান পরিচালনা ১০০ রাউন্ড গুলিসহ নাজিম উদ্দিন এবং মোজ্জেমেলকে আটক করলেও মো: আলী হোসেন (২৮) একজন পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলেই আটককৃত দুই জনের কাছে লাল রংয়ের শপিং ব্যাগ ভর্তি ৫০ রাউন্ড করে মোট ১০০ রাউন্ড গুলি উদ্ধার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে হাটহাজারী মডের থানার অফিসার ইনচার্জ মো: মাসুদ আলম জানান, আটককৃতদের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্ত্র আইনের 19(F) রুজু করে হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ২২, তারিখ: ২৬/০৬/২০২০ ইং। এছাড়া পলাতক আলী হোসেনকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

আপনার মতামত লিখুন :