যশোরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিত : ২৬ জুন ২০২০

যশোর প্রতিনিধি : যশোরের সদর উপজেলার দিয়াপাড়া গ্রামে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে নজরুল ইসলাম নজু কাজী (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত রাজ্জাক কাজী পলাতক রয়েছে। নিহত নজু কাজী ওই গ্রামের গণি কাজীর ছেলে।

নিহতের ছেলে কাজী মনিরুল ইসলাম জানান, তার দাদা কয়েক মাস হলো মারা গেছেন। তার মৃত্যুর পর থেকে জমি-জমা নিয়ে তার বাবা নজু কাজী ও ছোট চাচা রাজ্জাক কাজীর সাথে বিরোধ চলছিল। শুক্রবার সকাল ১০টার দিকে নিজ বাড়ির উঠানেই আবারো দুইভাইয়ের মধ্যে গোলযোগ শুরু হয়। দীর্ঘসময় বাকবিতন্ডার একপর্যায়ে রাজ্জাক কাজী একটি গাছিদা এনে নজু কাজীর গলায় কোপ দেয়।

এরপর গুরুতর অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, ঘটনার পর রাজ্জাক কাজীকে আটক করা হলেও অন্য চাচারা তাকে ছেড়ে দেয়।

যশোর কোতোয়ালী থানার ওসি (অপারেশন) ইন্সপেক্টার সুমন কুমার ভক্ত জানান, পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে নজু কাজী খুন হয়েছেন। পুলিশ অভিযুক্ত রাজ্জাক কাজীকে ধরতে অভিযান শুরু করেছে।

আপনার মতামত লিখুন :