আড়াইহাজারে ছাত্রলীগ নেতার বাড়ীতে থাকা ২০০ বস্তা সিমেন্ট আসলে কার?

প্রকাশিত : ২৬ জুন ২০২০

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক  গোলাপ হোসেনের বাড়ীতে থাকা দু‘শ বস্তা সিমেন্ট এর ক্রয় রশিদ দেখাতে পারছেনা কেউ। প্রশ্ন দেখা দিয়েছে সিমেন্ট গুলোর মালিক আসলে কে?

জানা গেছে, উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের খালিয়ারচর জাহানারা বেগম উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজের জন্য ক্রয় ও স্কুল কক্ষে মজুদকৃত ৫০০ বস্তা সিমেন্টের মধ্যে ২০০ বস্তা সিমেন্ট বৃহষ্পতিবার রাতে চুরি হয়।

কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ এ সংক্রান্তে অভিযোগ পেয়ে শুক্রবার সকালে সন্দেহজনক ভাবে কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাপ হোসেনের বাড়ী তল্লাশী করে সেখানে আমান সিমেন্ট নামে ২০০ বস্তা সিমেন্ট পায়। এখন গোলাপ হোসেন দাবী করছেন এ সিমেন্ট গুলো তার। পক্ষান্তরে স্কুল কর্তৃপক্ষ দাবী করছেন সিমেন্ট গুলো তাদের।

কিন্তু পুলিশ জানায়, উভয় পক্ষ সিমেন্টের মালিকানা দাবী করলেও এ গুলোর ক্রয় রশিদ দেখাতে পারছেন না কেউ। কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের এস আই মোজাম্মেল হক জানান, সিমেন্ট গুলোর ক্রয় রশিদ সংগ্রহ করার জন্য উভয় পক্ষকে সময় দেয়া হয়েছে। যে পক্ষ ক্রয় রশিদ দেখাতে পারবেন সিমেন্ট গুলো তার বলেই গন্য করে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :