ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রতিষ্ঠায় এমপি পরিবারের অনুদান ঘোষণা

প্রকাশিত : ২৬ জুন ২০২০

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি থেকে চার বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ফটিকছড়িবাসীর চিকিৎসা সেবার কথা চিন্তা করে ফটিকছড়ি সদর ২০ শয্যা হাসপাতালকে কোভিট-১৯ করোনা বিশেষায়িত হাসপাতাল হিসেবে গড়ে তোলার উদ্যোগ নেন।

এ হাসপাতাল সংস্কারে সহায়তার জন্য মানবতার হাত বাড়িয়ে দিয়ে সাংসদ তাঁহার ব্যক্তিগত তহবিল থেকে বিশ লক্ষ টাকা এবং সাংসদ পুত্র আলহাজ্ব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারীর ব্যক্তিগত তহবিল থেকে পাঁচ লক্ষ টাকাসহ মোট ২৫ লক্ষ টাকার অনুদান প্রদানের ঘোষনা দিয়েছেন। বৃহস্পতিবার ২৫ জুন উপজেলা পরিষদে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইন শৃঙ্খলা কমিটির সভায় এ ঘোষনা দেন।

এ হাসপাতাল সংস্কার তদারকির দায়িত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সায়েদুল আরেফিনকে এবং করোনা হাসপাতাল রুপান্তরে সরকারী অনুদান না থাকায় যেই বিশাল অংকের টাকার দরকার তাতে সহযোগীতা করার জন্য সাংসদ সকল মানবতাবাদী বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেনন।

ইতোমধ্যে কোভিড ১৯ হাসাপাতাল রুপান্তিরত করতে অনেক অরাজনৈতিক সংগঠন, মানবতাবাদী ব্যক্তিবর্গ, অনেক প্রবাসী, শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীবৃন্দ, সামাজিক সংগঠন সহ অনেকে সহায়তার জন্য এগিয়ে এসেছেন। করোনা হাসপাতাল সংস্কারে সাংসদ ও পরিবারের পক্ষ থেকে করোনা হাসপাতাল প্রতিষ্টায় ২৫ লক্ষ টাকার অনুদান ঘোষনা দেওয়ায় ফটিকছড়ির বিশিষ্টজনেরা এমপি পরিবারকে স্বাগত জানিয়েছেন।

এদিকে ফটিকছড়ি করোনা হাসপাতাল তৈরি এবং তার জন্য অনন্য ভূমিকা রাখাসহ ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে ২৫ লক্ষ টাকা আর্থিক অনুদান ঘোষণা করায় ফটিকছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী ও তাঁর পুত্র সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারীকে ফটিকছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :