সীতাকুণ্ডে আবারো সড়ক দূর্ঘটনায় পথচারী নিহত, ১৯ ঘন্টায় নিহত ৪

প্রকাশিত : ২৫ জুন ২০২০

সীতাকুন্ড প্রতিনিধি : সীতাকুণ্ড আবারো বেড়ে গেছে সড়ক দূর্ঘটনা। গত ১৯ ঘন্টায় উপজেলায় পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় মারা গেছে ৪ জন। আহত হয়েছে বেশ কয়েকজন। আজ বৃহস্পতিবার (২৫ জুন) সকাল সাড়ে ১১ সময় উপজেলার পৌরসদর বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় লরীর ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পথচারী নজরুল ইসলামকে একটি লরি (ঢাকা-মেট্রো উ-১১-২২৫৫) ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত নজরুল ইসলাম এর বাড়ি পৌরসদর নামার বাজার সড়কের গোলাবাড়িয়া এলাকায়।

এ ব্যাপারে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা লাশটি উদ্ধার করেছি এবং গাড়িটি আটক করা হয়েছে। তবে গাড়ি চালক ও হেলপার পলাতক রয়েছে।

অন্যদিকে গতকাল বুধবার দুইটি ট্রাকের সংঘর্ষে নাছির উদ্দিন (১৮) নামের একজন নিহত হয়েছে। এই ঘটনায় সাকিল (১৮) নামের অপর একজন আহত হয়। সকাল সাড়ে পাঁচটার সময় উপজেলা শুকলাল হাট এলাকায় মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। এর আগে মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যা ৭টার সময় উপজেলার সিরাজ ভূঁইয়া রাস্তা মাথায় সড়ক দুর্ঘটনায় রাকিব উল্লাহ খান সোহেল ও বরকত উল্লাহ খান নামের দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়।

আপনার মতামত লিখুন :