ইন্দুরকানীতে সেনা সদস্যের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২০

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে পারিবারিক কলহের জের ধরে সেনা সদস্য ইব্রাহিম হোসেনের স্ত্রী তানিয়া আক্তারের (২৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার চাড়াখালী গ্রামের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তানিয়া ইন্দুরকানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকান্দার আলীর মেয়ে। তানিয়া ও ইব্রাহিম হোসেন দম্পতির সংসারে দুটি সন্তান রয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে মোবাইলে কথা বলা নিয়ে স্বামীর সাথে তানিয়ার কথা কাটাকাটি হয়। বৃহস্পতিবার সকালে বাসা থেকে বেড়িয়ে তার স্বামী ইব্রাহিম বাজারে যান। পরে বেলা ১১টার দিকে বাসায় ফিরে দরজা বন্ধ পেয়ে স্ত্রী তানিয়াকে ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না পেয়ে তিনি এবং আশপাশের লোকজন ঘরের দরজা ভেঙ্গে রুমের ভেতরে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তানিয়াকে দেখতে পান। এরপর স্থানীয় থানা পুলিশকে খবর দিলে পরে পুলিশ গিয়ে তানিয়ার মরদেহ উদ্ধার করে।

তানিয়ার স্বামী ইব্রাহিম হোসেন জানান, বুধবার রাতে মোবাইলে কথা বলা নিয়ে নিজেদের মধ্যে মণমালিন্য হয়। কিন্তু তাতে যে ও এভাবে আত্মহত্যা করবে তা তিনি বুজতে পারিনি। এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, খবর পেয়ে তানিয়া আক্তারের ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :