কালাইয়ে অগ্নিকাÐে শ্রমিক অফিসসহ দুটি দোকান ভস্মিভ‚ত

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে অগ্নিকাÐে কুলি শ্রমিক অফিসসহ দুটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভ‚ত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার কুসুমসাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কালাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় অন্তত দেড় লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্তরা অভিযোগ করেছেন।
কালাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অফিসার মো. শাজাহান মোল্লা জানান, খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাÐের সূত্রপাত হয়েছে। এ অগ্নিকাÐের ঘটনায় প্রায় ৭০ হাজার টাকার মালামাল পুড়ে গেছে বলে অনুমান করা হচ্ছে। 
ক্ষতিগ্রস্তদের দাবি, পূর্বশত্রæতার জের ধরে একটি মহল পরিকল্পিতভাবে এ অগ্নিকাÐের ঘটনা ঘটিয়েছে। এতে তাদের অন্তত দেড় লাখ টাকার মালামাল পুড়ে গেছে।
মাত্রাই কুলিশ্রমিক ইউনিয়নের কুসুমসাড়াগ্রাম শাখায় সভাপতি ময়েন উদ্দিন অভিযোগ করে বলেন, মাস দুই আগে একটি মহল অবৈধভাবে সমিতির সদস্য হতে চায়। এ নিয়ে তাদেরতাদের সাথে বাকবিতÐা হয়। এক পর্যায়ে ওই মহল তাদের অফিস পুড়ে দেয়ার হুমকি দেয়।
 

আপনার মতামত লিখুন :