লক্ষ্মীপুরের কর্মহীনরা শাক-সবজি ও ডিম পেলো

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: করোনা ভাইরাসের প্রভাবে লক্ষ্মীপুর জেলা জুড়ে চলছে লকডাউন। এই সময়ে স্বাভাবিক কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায় নি¤œ আয়ের মানুষ, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু। এছাড়া বাচ্চা ও বয়স্কদের জন্য ডিমও রেখেছেন তিনি। 

১৫ এপ্রিল বুধবার সকালে শহরের জেবি রোডে ভ্যানগাড়ি যোগে ঘুরে ঘুরে অসহায় ও নি¤œ আয়ের মানুষের মাঝে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করছেন। এর আগে ৫০% ছাড়ে বাজারের সকল ধরণের সবজি বিক্রি করে জেলা যুবলীগের নেতাকর্মীরা। বেশ সাড়া পড়ায় বর্তমানে তা বিনামূল্যেই বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছে জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু।

সালাহ উদ্দিন টিপু বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগ ছাড়াও প্রধানমন্ত্রীর তহবিল থেকে পাওয়া খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন, বিত্তবান ব্যক্তিরা সাধারণ মানুষদের চাল-ডাল আলু বিতরণ করছে। কিন্তু ওইসব পরিবারের ঘরে চাল থাকলে নেই শাক-সবজি। তাই আমি জেলা যুবলীগের পক্ষ থেকে সেইসব পরিবারদের সকল ধরণের কাঁচা শাক-সবজি বিনামূল্যে পৌঁছে দিচ্ছি। একইভাবে পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে এসব শাক-সবজি বিতরণ করা হবে।
তিনি আরও বলেন, এটা জেলা যুবলীগের পক্ষ থেকে মধ্যবিত্তদের উপহার। এভাবে প্রতিটি ওয়ার্ডে মধ্যবিত্তদের ঘরে পৌঁছে দেয়ার চেষ্টা করা হবে বলে জানান এ নেতা। এসময় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :