করোনায় গুজবে হামলা ইডেন কলেজের ছাত্রীসহ আহত-১১

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধি: উজিরপুর উপজেলায় বরাকোঠা ইউনিয়নের গাজীরপাড় গ্রামে করোনায় আক্রান্তের গুজব ছড়ানোর গতকাল বুধবার সকালে হামলা সংঘর্ষে  ইডেন কলেজের ছাত্রীসহ ১১জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় নয়জনকে আসামি করে বুধবার সকালে উজিরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয় ও মামলার  সূত্রে জানাগেছে, ইডেন কলেজের ছাত্রী রিপা খানম তার চাচা নুরুল হক বেপারীর পালিত একটি কবুতর সোমবার সন্ধ্যায় প্রতিবেশী মোসলেম আলী খানের বাড়িতে উড়ে যায়। ওই কবুতর আনতে যায়  ইডেন কলেজের ছাত্রী রিপা খানম। এসময় ওই বাড়িতে প্রবেশ করার সাথে সাথে করোনায় আক্রান্তের গুজব ছড়িয়ে মোসলেম আলী ও তার লোক জন রিপার ওপর হামলা চালায়। একপর্যায়ে রিপার চিৎকারে তাদের বাড়ির লোকজন এগিয়ে আসলে হামলাকারী মোসলেম আলী খান, মোশারেফ হোসেন, লতিফ খান, বেল্লাল হোসেনসহ তাদের অন্যান্য সহযোগিরা লাঠিসোটা নিয়ে পিটিয়ে ১১ জনকে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে এলাকাবাসী এগিয়ে এসে গুরুত্বর আহত ইডেন কলেজের ছাত্রী রিপা খানম, নুরুল হক বেপারী, মৌসুমী আক্তার, শাহিন বেপারী, নুরুল হক বেপারী, মাসুদা বেগম, সেলিনা বেগম, সেলিম বেপারী, নুর আলম বেপারী, শারমিন বেগম ও সাথী খানমকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এব্যাপারে উজিরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল আহসান জানান, এব্যাপারে মাসুম বিল্লাহ বাদী  হয়ে থানায় মামলা দ্বায়ের করেছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।
 

আপনার মতামত লিখুন :