ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশ অমান্য করায় জরিমানা

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধি : পৌর শহরের বিঠভিন্ন বাজারে মনিটরিং করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। মঙ্গলবার বিকেল পর্যন্ত তিনি কালিবাড়ী, সরকারপাড়া, রোড, সত্যপীর, সালন্দর ইউনিয়নের চৌধুরী হাট, আউলিয়াপুরে অভিযান পরিচালনা করেন। 
সরকারি নির্দেশনা অমান্য করার কারণে ৪ জন ব্যক্তিকে ১ হাজার ৩শ টাকা জরিমানা করা হয়। এ সময় তিনি বিকাল ৫ টার পর ঔষুধের দোকান ব্যতিত সকল দোকান বন্ধ রাখার নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি বিভিন্ন স্থানে জনসাধারণের দেওয়া বাঁশের ব্যারিকেড অপসারণ করেন। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। 
অন্যদিকে সদর উপজেলার আচা, ঢোলারহাট, রুহিয়া, রুহিয়া পশ্চিম, আখানগর, রাজাগাঁও ইউনিয়নে মোট ৬শ কর্মহীন পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণের খাবার বিতরণ করা হয়। আকচা ইউনিয়ন পরিষদ চত্বরে ত্রাণ বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। এছাড়াও জগনআথপুর গুচ্ছগ্রামে (বাঙ্গালি পাড়ায়) ৭০টি দুস্থ পরিবারের মাঝে ত্রানের খাবার বিতরণ করেন তিনি। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মাকসুদা আক্তার মাসু উপস্থিত ছিলেন। 
গতকাল ঢাকা ও বাইরের জেলা থেকে আগত মোট ২৮০ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে ১০ জন। এখন মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ২৯০ জন ব্যক্তি বলে জানান উপজেলা নির্বাহী অফিসার। 

আপনার মতামত লিখুন :