ফটিকছড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৩ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। সোমবার (১৩এপ্রিল) সোমবার সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ২৩ মামলায় ২৩ ব্যবসায়ীকে দুই লক্ষ দুই হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার বাগানবাজার, দাঁতমারা, নারায়নহাট ও ভূজপুরে সেনাবাহিনী এবং পুলিশের সমন্বয়ে দিনব্যাপী এ অভিযান পরিচালনা করেন- উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রে মোঃ সায়েদুল আরেফিন। তাকে সহযোগীতা করেন সেনাবাহিনীর মেজর মোঃ আমির উল এহসান ও ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবদুল্লাহ।

এসময় বাজারের সার্বিক অবস্থা এবং কাঁচা বাজার পার্শ্ববর্তী খোলা মাঠে স্থানান্তরিত করার বিষয়টিও সরেজমিনে তদারকি করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রে মোঃ সায়েদুল আরেফিন বলেন, করোনা ভাইরাসের প্রদূর্ভাব রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে প্রশাসন সর্বদা কাজ করছে। তারই অংশ হিসেবে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে উত্তর ফটিকছড়িতে দিনব্যাপী মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ২৩ ব্যবসায়ীকে মোট  দুই লক্ষ দুই হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

 

Attachments area

আপনার মতামত লিখুন :