ফোন দিলেই মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলায় করোনা পরিস্থিতিতে গৃহবন্দী দুস্থ ও অসহায় মানুষের সাহায্যার্থে জীবন রক্ষাকারী ঔষধ বাড়ি বাড়ি পৌঁছে দিতে পাকেরহাটের বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী পপুলার ফার্মেসীর মালিক মোঃ মমিনুর রশিদ চৌধুরীর ছেলে তারেক চৌধুরী এক ব্যতিক্রমী প্রশংসনীয় সেবা মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস চালু করেছে। এতে তারা সরকার নির্ধারিত মুল্যে সম্পূর্ণ ফ্রি হোম ডেলিভারীতে ঔষধ পৌছে দিচ্ছে।
ইতিমধ্যে তাদের এ সেবা সার্ভিস চালু হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের অনেকেই উপকৃত হয়েছেন এবং তাদের ব্যতিক্রমী সেবা সর্বমহলে প্রশংসিত হয়েছে।
বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাসের জন্য সাধারন মানুষকে ঘর থেকে বের না হওয়ার জন্য সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছে। অন্যদিকে করোনা আতংকে অনেকেই ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে। এমন অবস্থায় এই সার্ভিস এর মাধ্যমে সাধারন জনগণের উপকারে তিনি এ সেবা দিয়ে আসতেছে।
এ প্রসঙ্গে পপুলার ফার্মেসীর মালিক মোঃ মমিনুর রশিদ চৌধুরী বলেন, করোনা পরিস্থিতিতে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে ও গন পরিবহন ব্যবস্থা বন্ধ থাকায় অনেক অসহায় মানুষ ঘরের বাইরে বের হয়ে জীবন রক্ষাকারী ঔষধ সংগ্রহ করতে পারছে না। তাই এ দুর্যোগময় সময়ে অসহায় মানুষের দোঁড়গোড়ায় অন্ততপক্ষে জীবন রক্ষাকারী ঔষধ পৌঁছে দেয়ার সুবিধার্থে তার প্রতিষ্ঠান এ ধরনের মহতী উদ্যোগ গ্রহণ করেছে।
এ উদ্যোগের পরিকল্পনাকারী তারেক চৌধুরী বলেন, এই কঠিন সময়ে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। যে কোন মেডিসিন হোম সার্ভিস পেতে যে কেউ এই নাম্বারে গুলোতে ০১৭৪৩-২৭৬৬৬০ ও ০১৯৮৪৮৭৭৯০৫ নম্বরে যোগাযোগ করতে পারেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পযন্ত এই সেবা অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :