মানবিক মাশরাফি এবার কারাবন্দীদের পাশে

প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় এবার নড়াইল করাগারের কর্মকর্তা-কর্মচারী ও সকল আসামিদের জন্য সাবান, মাস্ক, গ্লাভস ও সেনিটাইজার দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা।

১২ এপ্রিল (রোববার) দুপুরে মানবিক মাশরাফি নিজেই এই সকল জিনিস নিয়ে হাজির হন নড়াইল জেলা কারাগারে। এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পি পি এম, জেল সুপার  মুজিবর রহমান মজুমদার, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারন সম্পাদক তারিকুল ইসলাম (আনিক), নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা মো: রাসেল বিল্লাহ প্রমুখ।

বিষয়টি নিশ্চিত করে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম (আনিক) জানান, করাগারের কর্মকর্তা-কর্মচারী ও সকল আসামিদের জন্য সাবান, মাস্ক, গ্লাভস ও সেনিটাইজার বিতরণ করা হয়েছে।

এর আগে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় মাশরাফির নিজ উদ্যোগে ক্রিকেট খেলার অর্থ দিয়ে ১২৫০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত ডাক্তার ও  নার্সদের করোনা ভাইরাস থেকে সুরক্ষা থাকার জন্য পিপিই সরবারহ করা হয়েছে, নড়াইল সদর হাসপাতালে জীবাণুনাশক কক্ষ চালু করা হয়েছে, ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা চলমান রয়েছে ফলে ঘরে বসেই ডাক্তারের সেবা পাচ্ছে নড়াইলবাসী।

মাশরাফি বলেন, যারা কারাগারে আছেন তারাও আমাদের সমাজেরই মানুষ। তাদেরকেও সুরক্ষা করা আমাদেরই দায়িত্ব। আর সেই জন্যই কারাগারের সকল সদস্যদের জন্য বিভিন্ন জিনিস বিতরণ করা হল।

আপনার মতামত লিখুন :