গাজীপুর জেলা পরিষদের ৫১৫০পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত : ৭ এপ্রিল ২০২০

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর: গাজীপুর জেলার কর্মহীন ৫১৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে গাজীপুর জেলা পরিষদ। দেশব্যাপী করোনোভাইরাস পরিস্থিতি মোকাবেলায় গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামানের সার্বিক দিকনির্দেশনায় ০৭এপ্রিল মঙ্গলবার জেলা পরিষদের সদস্যবৃন্দের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 
জেলা পরিষদের প্রতিটি ওয়ার্ডে জনসাধারনের মাঝে বিতরনের জন্য ৫কেজি চাল, ২কেজি আলু ও ১কেজি ডাল মিলিয়ে  মোট ৮কেজি পরিমাণ প্যাকেটে অসহায়, গরীব, দিনমজুর, রিক্সচালক, ভ্যান চালক, অটোচালক ও শ্রমজীবি এসব মানুষদের মাঝে বিতরণের লক্ষ্যে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামিল আহমেদ ও প্রশাসনিক কর্মকর্তা আশরাফ হোসেন সহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এস এম মোকসেদ আলম প্রমুখ।
জেলা পরিষদের সদস্যবৃন্দ উপস্থিতিতে জেলা পরিষদের প্রতিটি ওয়ার্ডে বিতরণের লক্ষ্যে প্রত্যেকেই ২৫০টি করে ত্রাণসামগ্রী প্যাকেট গ্রহণ করেন। ত্রাণসামগ্রী বিতরণের সময় প্যানেল চেয়ারম্যান এস এম মোকসেদ আলম বলেন, সমন্বিতভাবে করোনোভাইরাস প্রতিরোধে জনকল্যাণে সবাইকে নিজ অবস্থান থেকে কাজ করতে হবে এবং সাধারণ ছুটির কারণে যারা কর্মহীন হয়ে পড়ছে, যাদের দৈনন্দিন আয় রোজগার বন্ধ হয়ে গেছে তাদেরকে অগ্রাধিকার ভিত্তিতে ত্রানসামগ্রী বিতরণ করতে হবে। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, জেলা পরিষদের চেয়ারম্যানের দিকনির্দেশনায় জনস্বার্থে ত্রাণ বিতরণ করার ক্ষেত্রে প্রত্যেক সদস্যকে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় সাধন করে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী বিতরণের অনুরোধ করেন। 

আপনার মতামত লিখুন :