ফেনীতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত : ১ এপ্রিল ২০২০

ফেনীতে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে। বুধবার (০১ এপ্রিল) দুপুরে ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 
পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, গত ৪-৫ দিন আগে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। সোমবার তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে যুবকের শ্বাসকষ্ট বেড়ে বুধবার দুপুরে তার মৃত্যু হয়। ফেনী সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন ওই যুবক।

যুবকের প্রতিবেশী স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন বলেন, ছোটবেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিল। গত কয়েকদিন জ্বরের সঙ্গে শ্বাসকষ্টে ভুগছেন ওই যুবক। আজ তার মৃত্যু হয়।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর হায়দার বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে। তবে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, যুবকের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কি কারণে যুবকের মৃত্যু হয়েছে তা জানতে পরীক্ষা-নিরীক্ষার জন্য আইইডিসিআরকে জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :