প্রতিদিন ৭৫০ পরিবারের খাবার ঘরে পৌঁছে দেন চেয়ারম্যান

প্রকাশিত : ৩০ মার্চ ২০২০

করোনাভাইরাস মোকাবিলায় দেশের সবচেয়ে জনবহুল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে হতদরিদ্রের পাশে দাঁড়ালেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। ব্যক্তি উদ্যোগে কর্মহীন হতদরিদ্রের নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, আলু ও তেল তাদের বাড়িতে পৌঁছে দেন তিনি।

রোববার ( ২৯ মার্চ) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম ৯নং ওয়ার্ডের মানুষের মাঝে এসব ত্রাণসামগ্রী পৌঁছে দেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান এ কার্যক্রমে অংশ নেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন এই বিতরণ কার্যক্রম চলবে। প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, ৪ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেয়াঁজ ও আধা লিটার তেল দেয়া হয়।

ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবিলায় এগিয়ে এসেছি। সামাজের বিত্তবানদের এগিয়ে আহ্বান জানান তিনি। প্রতিদিন ৭৫০ পরিবারের বাসায় খাবার পৌঁছে দেব। যতদিন দেশে করোনাভাইরাসের প্রকোপ থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান বলেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকারের নির্দেশনা জনগণের কাছে পৌঁছে দেয়া ও বাস্তবায়ন করা প্রধান কাজ। পাশাপাশি এই দুর্যোগ মোকাবিলায় দরিদ্র মানুষের পাশে সমাজের বিত্তবানদের দাঁড়ানো উচিত।

আপনার মতামত লিখুন :