আমাকে হুমকি দিয়ে লাভ নেই : কাদের মির্জা

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, যারা আমার বিরুদ্ধে আছেন তাদের সঙ্গে পুলিশ-প্রশাসন ও অবৈধ টাকা আছে। আমার সঙ্গে পুলিশ-প্রশাসন ও অবৈধ টাকা নেই, আমার  আল্লাহ আছে আর জনতার শক্তি আছে। আমি আর কাউকে ভয় পাই না। আমাকে হুমকি দিয়ে লাভ নেই, কারণ আমি ন্যায়ের পক্ষে আছি। সবাইকে একদিন মরতে হবে। যারা আজ অন্যায় করে পার পেয়ে যাচ্ছেন তাদেরকে আল্লাহর আদালতে জবাব দিতে হবে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রামদি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমি টাকা দিতে পারি না বলে পুলিশ-প্রশাসন আমার পক্ষে নাই। আমি অন্যায় করি না তাই টাকা দেওয়ার প্রশ্নও আসে না। আমি ব্যাংক লুটপাট করি না, আমি চাঁদাবাজি করি না, আমি নিয়োগ বাণিজ্য করি না। আমার টাকাও নেই, তাই প্রশাসনের কেউ আমার পক্ষে নেই।

তিনি আরও বলেন, এখন প্রতিদিন বসুরহাট বাজারে দোকানঘরে লুটপাট হয়। থানা থেকে ১০ গজের দূরত্বের মধ্যেও গত দুই দিন আগে দোকানঘরে ডাকাতি হয়েছে। আমি বাজার কমিটির সঙ্গে কথা বলে এ সমস্যা সমাধানের চেষ্টা করছি। বলেছি নিরাপত্তা প্রহরীর অর্ধেক বেতন আমি দিব। তারপরও মানুষ যেন শান্তিতে ব্যবসা করতে পারে।

আপনার মতামত লিখুন :