যুবলীগকে হৃদয়ে ধারণ করতে হবেঃ অধ্যক্ষ এমএ সাত্তার

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২২

লক্ষ্মীপুর প্রতিনিধি:

যুবলীগের নেতাকর্মীদের লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দেশ গড়ার কাজ করতে হবে।  শুধু যুবলীগ করলে হবে না, হৃদয়ে ধারণ করতে হবে। তাহলেই শক্তিশালী হবে যুবলীগ। এছাড়া স্বাধীনতাবিরোধী চক্রকে প্রতিহত করতে প্রস্তুত থাকতে হবে সবাইকে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে স্থানীয় যুবলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি। লক্ষ্মীপুর সদর উপজেলার বটতলী মিয়াজি বাড়ি প্রাঙ্গণে  এ মতবিনিময় সভায় আয়োজন করে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট।

আওয়ামী লীগের এ নেতা বলেন, স্বাধীনতাবিরোধী চক্রকে প্রতিহত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগকে সবসময়ের জন্য প্রস্তুত থাকতে হবে। দেশ ও জাতির প্রয়োজনে যুবলীগ কখনো নিজ দায়িত্ব পালনে পিছিয়ে থাকেনি ভবিষ্যতেও থাকবে না। যেমন থাকেনি শেখ ফজলুল হক মনি। তিনি স্বাধীনতা যুদ্ধ হতে শুরু করে সবসময় ছিলেন রাজপথে। এসময় যুবলীগ নেতাকর্মীদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামসুল আলম সবুজের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন পাটোয়ারী, আব্দুস সাত্তার প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :