লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে হত্যা, ঘাতক গ্রেপ্তার

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২১

মোহাম্মদ হাছান, চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরে সুপারি চুরির বিষয়কে কেন্দ্র করে দুলাল হোসেন (৫০) নামে এক বৃদ্ধ অটোরিক্সা চালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বের) রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসান (১৮) নামে একজনকে আটক করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহার করা ছুরিটি উদ্ধার করা হয়। নিহত দুলাল হোসেন একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে। আটক মেহেদী হাসান মোহম্মদনগর গ্রামের নছর উদ্দিন হাজী বাড়ির হাফিজের ছেলে। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ। এসময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ। পরে চুরির ভিডিও সুপারি বাগান মালিককে দেখিয়ে দিবে বললে, নাজিম ও আসিফ তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে।

ঘটনার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে চালক দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় হঠাৎ করে কোথা থেকে এসে কোনো কিছু বুঝে উঠার আগেই প্রকাশ্যে অটোরিক্সা চালক দুলালের পেটের ডান পাশে ধারালো চুরি দিয়ে আঘাত করে মেহেদী। পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় চালক দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) এ কে ফজলুল হক বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :