সীতাকুণ্ডে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডের তিনটি শিপ ব্রেকিং ইয়ার্ড মালিকের পক্ষ থেকে সাতশত পরিবারের মাঝে শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হচ্ছে এস.এল শীপ-রি প্রসেস ইন্ডাঃ লিমিটেড, কবির ষ্টীল, এম এম শীপ ব্রেকিং। এ তিন প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন জায়গাতে কর্মহীন এবং মধ্যবিত্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রীর মধ্যে রয়েছে চাউল ২০ কেজি, আলু ৪ কেজি, পিঁয়াজ ৩ কেজি, চনাবুট ৩ কেজি, ডাল ২ কেজি, এবং তেল ২ কেজি।

খাদ্য সামগ্রী বিতরণকালে এস.এল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লোকমান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বাংলাদেশ শিপ ব্রেকার্স অ্যাসোসিয়েশন (বিএসবিএ) এর পক্ষ থেকে সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের নিকট মানবিক সহায়তা হিসেবে তিন হাজার প্যাকেট শুকনো খাবার প্রদান করা হয়েছে। যাতে এ দুঃসময়ে সীতাকুণ্ডের কর্মহীন কিছু মানুষের কিছুটা হলেও কষ্ট লাগব হয়। খাবার পায়। এক্ষেত্রে আমরা সংশ্লিষ্ট এলাকার পরিচিতদের নিয়ে তালিকা করেছি। তাদের মাধ্যমে পিকাপ ভ্যানে করে খাবার পাঠিয়ে দিচ্ছি।

ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড জাহানাবাদ গ্রামে পর্যায়ক্রমে ৭শত পরিবারের মাঝে এক মাসের উপহার-সামগ্রী পৌঁছে দেওয়া হবে। দেশজুড়ে ঘোষিত সাধারণ ছুটির কারণে কর্মহীন মানুষগুলোকে যাতে খাদ্যের সন্ধানে বইরে বের হতে না হয় এবং চক্ষু লজ্জার কারণে যে সকল মধ্যবিত্ত পরিবার রয়েছে তাদের বাড়িতে উপহার-সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন :