লক্ষ্মীপুরে করোনায় নতুন রোগী শনাক্ত ১৭, মোট-১৯

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলায় নতুন করে ১৭ জন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে মোট ১৯ জন রোগী শনাক্ত করা হয়েছে। চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) নতুন ১শ’টি নমুনা পরিক্ষার পর ১৭ জনের করোনা পজেটিভ পায়। ১৬ এপ্রিল বৃহ্স্পতিবার রাত ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডাক্তার আব্দুল গাফ্ফার।

তিনি বলেন, লক্ষ্মীপুর থেকে নতুন করে ২শ’ ৩৮টি নমুনা পাঠানোর পর আজ বৃহস্পতিবার বিআইটিআইডিতে ১শ’টি নমুনা পরীক্ষায় করা হয়। এতে নতুন করে আরও ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে রামগঞ্জে ১৩টি, কমলনগরে ৩টি এবং সদরে ১টি মোট ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এই নিয়ে লক্ষ্মীপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্তে সংখ্যা দাঁড়ালা ১৯।

এর আগে গত (১২ এপ্রিল) রামগতিতে একজন ও রামগঞ্জ উপজেলায় ১ জন করোনা পজেটিভ ধরা পড়ে। বর্তমানে তারা ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লক্ষ্মীপুর জেলার সিভিল সার্জন আবদুল গাফফার জানান, ১শ’ নমুনা পরিক্ষার পর ১৭ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। তাদের চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হবে। এসময় সকলকে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান এ কর্মকর্তা।

 

 

আপনার মতামত লিখুন :