‘হ্যালো ছাত্রলীগ’

প্রকাশিত : ১৭ জুন ২০২০

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে পড়েছে নমানুষ। বেশি বেকায়দায় পড়েছেন খেটে খাওয়া দিনমজুর, কর্মহীন ও শ্রমজীবী মানুষ। বিশেষ করে যারা দিন এনে দিন খায় এমন মানুষ। সমাজে এসব মানুষের সংখ্যাই বেশি। এসব অসহায় মানুষের ঘরে দ্রæতখাদ্য সেবা পৌঁছে দিচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ছাত্রলীগ।

তবে এ সেবার জন্য ‘হ্যালো ছাত্রলীগ’ জরুরি খাদ্য সরবরাহের হটলাইন নম্বরে কল করতে হবে। কল করে যে কেউ পেতে পারেন এ খাদ্যসামগ্রী উপহার। স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের উদ্দ্যোগে ‘হ্যালো ছাত্রলীগ’ ব্যতিক্রমী এই খাদ্যসামগ্রী উপহারের সেবা চালু করেছে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল, জানান স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশে ‘হ্যালো ছাত্রলীগ’ জরুরি খাদ্য সেবার সার্ভিস চালু করা হয়েছে। ‘হ্যালো ছাত্রলীগ’ এ কল করার সাথে সাথে তার নাম ঠিকানা নোট করা হয়। আমরা চেষ্টা করি খাদ্যসামগ্রী উপহার নেয়া সকলের নাম গোপন রাখতে। ‘হ্যালো ছাত্রলীগ’ এর টিম গোপনে রাতের আধারে মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী উপহার দ্রæতত পৌঁছে দিচ্ছে। 

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক জানান, করোনায় বিপর্যস্ত হওয়া যে কেই ‘হ্যালো ছাত্রলীগ’ জরুরি খাদ্যসামগ্রী উপহারের হট লাইনে কল করে খাদ্য সহায়তা নিতে পারবেন। ‘হ্যালো ছাত্রলীগ’ হট লাইন নম্বরটি করোনা ভাইরাসের প্রার্দুভাব যতোদিন থাকে, ততোদিনই চালু থাকবে।

আপনার মতামত লিখুন :