লক্ষ্মীপুরে অটোরিক্সা চালকদের খাদ্যসহায়তা দিলেন জেলা প্রশাসক

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর : করোনা ভাইরাস পরিস্থিতিতে লক্ষ্মীপুরে ট্রাফিক পুলিশের কাছে আটক ব্যাটারী চালিত অটোরিকসা ও সিএনজি চালকদের মাঝে পুরো সপ্তাহের খাদ্য বিতরণ করলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্রপাল।  বুধবার সকালে জেলা কালেক্টরেট প্রাঙ্গনে জেলা সমাজসেবা বিভাগের আওতায় প্রধানমন্ত্রীর বরাদ্ধকৃত ত্রাণ বিতরণ করেন তিনি।এতে প্রথম পর্যায়ের ৯০জন চালককে বস্তা হারে ১০ কেজি চাল, ১লিটার তেল, ১ কেজি আলু ও ১ কেজি ডাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (নেজারত) বনি আমিন, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটোয়ারী। জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটোয়ারী বলেন, প্রথম পর্যায়ে ৫ শতাধিক পরিবারকে প্রধানমন্ত্রীর ত্রান দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এখন ৯০ পরিবারকে দেয়া হয়েছে।

জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল জানান, করোনা ভাইরাস প্রতিরোধে পুরো জেলা লকডাউন করা হয়েছে। সিএনজি অটোরিক্সা চালকরা এ পেশার উপরেই নির্ভরশীল। চলমান লকডাউনের কারণে তারাও কর্মহীন। তাই তাদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সমাজসেবার বিভাগের আওতায় এ সহায়তার ব্যবস্থা করা হয়েছে। পর্যায়ক্রমে জেলার কর্মহীনদের মাঝে এ সহায়তা দেয়া হবে। এসময় জেলা প্রশাসক অসহায় চালকদের সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানান।

 

 

আপনার মতামত লিখুন :