ত্রাণ বিতরণে কোন অনিয়ম সহ্য করা হবেনা – খুলনা সিটি মেয়র

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

 

খুলনা ব্যুরো ঃ ত্রাণ বিতরণে কোন অনিয়ম সহ্য করা হবেনা এবং সঠিকভাবে ত্রাণ বিতরণ করতে হবে বলে সর্তক করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

তিনি (বুধবার) সকালে নগরীর ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিস চত্বরে কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী ও দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে এ কথা বলেন।

করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী ও দরিদ্র ব্যক্তিদের মাঝে চাল, ডাল, আলু, সাবান, লবণসহ নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সিটি মেয়র আরও বলেন, সরকার গরিব ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। করোনাভাইরাস সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। দেশের কোন জনগণ না খেয়ে থাকবে না। করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে মেয়র বলেন, প্রয়োজনে সকলের ঘরে ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হবে।

ত্রাণ বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইমাম হাসান চৌধুরী ময়না, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কনিকা সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

সিটি মেয়র ২৩ নম্বর ওয়ার্ডের মোট দুইশত ৮৪ জন কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী ও দরিদ্র ব্যক্তিদের মাঝে নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ করেন।

পরে খুলনা সিটি মেয়র পর্যায়ক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ১২, ৮, ১১, ১৬ ও ২৬ নম্বর ওয়ার্ডের মোট দুই হাজার একশত ৪০ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী ও দরিদ্র ব্যক্তিদের মাঝে নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

আপনার মতামত লিখুন :