আনোয়ারায় করোনা ভাইরাসে হত দরিদ্র পরিবারের পাশে খাদ্য সামগ্রী বিতরণ করেন পুলিশ

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০

মোঃজাবেদুল ইসলাম, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে আনোয়ারা থানাপুলিশ। তারা গরীব, দিনমজুর, অসহায়, কর্মহীন পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, পেঁয়াজ, তেল, আলু বিতরণ করছে। শনিবার সকাল থেকে শুরু করের বিবার পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার বাড়ি বাড়ি গিয়ে প্রায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন আনোয়ারা থানার ভার প্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ। 
এ সময় এএসআই রেজাউল করিম মামুনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আরও ২০০ গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানানআনোয়ারা থানার এএসআই রেজাউল করিম মামুন।

তিনি জানান, দেশের এ দুর্যোগময় মুহূর্তে গরীব অসহায় মানুষেরপাশে দাঁড়াতে এগিয়ে এসেছে আনোয়ারা থানা পুলিশ। প্রাথমিকভাবে ৫০০ পরিবারের মাঝে খাদ্য প্রদান করা হলেও এ সহযোগিকা অব্যাহত থাকবে এবং খাবারের অভাবে মধ্যবিত্ত পরিবারের লোকজন যারা লোক লজ্জার ভয়ে কিছু বলতেপারছেনা ফোন করলে গোপনে তাদের বাড়িতে ও খাবার পৌঁছে দেয়া হচ্ছে। গরিব-অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়াতে এগিয়ে আসার জন্য তিনি বিত্তশালীদের প্রতিআহ্বন জানিয়েছেন।
 

আপনার মতামত লিখুন :