মিরসরাইয়ে মহাসড়কে ডাকাতির অভিযোগে আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্য গ্রেফতার

প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২

আশরাফ উ‌দ্দিন (চট্টগ্রাম) মিরসরাই প্র‌তি‌নি‌ধি::

মিরসরাই থানায় পুলিশের সাড়াশি অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডাকাতি,চুরি ও ছিনতাইয়ের অভিযোগে সংঘবদ্ধ আন্ত:জেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।এবং তাদের থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ছিনতাই হওয়া একটি প্রাইভেট কার সহ ছিনতাই কাজে ব্যবহারিত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে সীতাকুণ্ড উপজেলার মধ্যম সলিমপুর গ্রামের সেকানদার মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ সাদ্দাম (২৪), মিরসরাই উপজেলার পূর্ব হাইতকান্দি এলাকার রবিউল হোসেন এর ছেলে আরাফাত হোসেন রনি (২৩),চট্টগ্রামে ফি-ফোর্ট এলাকার মো: ওসমান এর ছেলে তুষার(২২), সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ ছলিমপুর এলাকার ফরিদুল আলমের ছেলে মোঃ শহিদ(২৩), চট্টগ্রাম কালুশাহ এলাকায় মৃত বজলুল হকের ছেলে মোঃ বক্কর(২৬), বাক্ষ্মণবাড়িয়ার কসবা এলাকার জসিম উদ্দিনের ছেলে মোঃ মহসিন (২৩), ভাটিয়ারী হাতেম পাড়া এলাকার মোঃ রফিক এর ছেলে রবিউল হোসেন (২৪),

কুমিল্লার নাঙ্গলকোট এলাকায় মোঃ ইউসুফ ছেলে রাকিব হোসেন (২০) ও লক্ষীপুরের চন্দগঞ্জ এলাকার আব্দুর রাজ্জাক ছেলে মাসুদুর রহমান (২৩) সহ ছিনতাই হওয়া একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) আটককৃতদের আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

মিরসরাই থানার সেকেন্ড অফিসার রাজিব চন্দ্র পোদ্দার জানান, তারা বিভিন্ন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রী বেশে ছিনতাই এবং মহাসড়কে রড মেরে গাড়ি ডাকাতি করত।

এসময় তিনি আরোও জানান,মিরসরাই এসপি সার্কেল লাবিব আব্দুল্লাহর দিক নির্দেশনা ও মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে নিজামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকীর নেতৃত্বে তথ্যপ্রযুক্তির মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত আন্তঃজেলা ডাকাতদলের ৯ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন :