নাসিরাবাদ হাউজিং সোসাইটি কল্যাণ পরিষদের মতবিনিময় সভা

প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

নাসিরাবাদ হাউজিং সোসাইটি কল্যাণ পরিষদের মতবিনিময় সভা গত ২৪ অক্টোবর, রোববার ২নং রোডে অবস্থিত সোসাইটি হল রুমে অনুষ্ঠিত হয়েছে। কল্যাণ পরিষদের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও কল্যাণ পরিষদের কোষাধ্যক্ষ মো: আলমগীর পারভেজ এর পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নাসিরাবাদ হাউজিং সোসাইটি কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা, দি চিটাগাং কো—অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন কল্যাণ পরিষদের সহ—সভপতি মোঃ সাইফউদ্দীন, সহ—সম্পাদক মুজিবুল হক ছিদ্দিকী ও সদস্য মোহাম্মদ আজম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.কে.এম.এহছানুল হায়দার চৌধুরী বাবুল।

প্রধান অতিথি বক্তব্যে আ.জ.ম. নাছির উদ্দীন, বলেন, কল্যাণ পরিষদের প্রতি আপনাদের আস্থা ও সহযোগিতা রয়েছে বলেই এই মত বিনিমিয় সভায় উপস্থিত হয়েছেন। কিন্তু যারা মতবিনিময় সভায় উপস্থিত হতে পারেন নি তাদের নিকট কল্যাণ পরিষদের বর্তমান কার্যক্রমের পরিক্রমা পৌঁছে দেওয়া প্রত্যেকের দ্বায়িত্ব বলে তিনি মনে করেন।
তিনি আরো বলেন, পূর্বের কল্যাণ পরিষদের দ্বায়িত্ব আর বর্তমান কল্যাণ পরিষদের দায়িতে্র মধ্যে অনেক পার্থক্য রয়েছে। তিনি সকলকে একতাবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

নাসিরাবাদ হাউজিং সোসাইটি কল্যাণ পরিষদের সম্পাদক মোঃ ইদ্রিছ তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, নাসিরাবাদ আবাসিক এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার, এলাকার রাস্তাঘাট, নালা নর্দমা পরিষ্কারসহ উন্নয়ন মূলক কাজ সম্পাদনের জন্য কল্যাণ পরিষদ গঠন করা হয়েছে এবং আপনাদের সহযোগিতায় তিল তিল করে সামনের দিকে অগ্রসর হচ্ছে পরিষদের কার্যপরিধি।

কল্যাণ পরিষদের সভাপতি সিরাজুল ইসলাম সভার সমাপণী বক্তব্য রাখেন এবং ধৈর্য্য ধরে সভার শেষ পর্যন্ত থাকায় উপস্থিত সকল সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও মোবারকবাদ জানান ও সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

আপনার মতামত লিখুন :