লকডাউনের ২য় দিনে চট্টগ্রাম নগর সড়কে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত : ৬ এপ্রিল ২০২১

চট্টগ্রাম ব্যুরো :

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দ্বিতীয় দফা লকডাউন ঘোষণার দ্বিতীয় দিন সকালে চট্টগ্রামের সড়কে প্রাণ গেল ৭০ বছর বয়সী এক বৃদ্ধ সিকিউরিটি গার্ডের। গতকাল মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় বায়েজিদ থানাধীন এশিয়ান রোডস্থ লিংক রোডে রাস্তা পার হওয়ার সময় চলন্ত মাইক্রোবাসের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত বৃদ্ধের নাম আফছার আলী। তিনি চট্টগ্রামের সীতাকুÐ উপজেলায় জঙ্গল সলিমপুর এলাকার মো. শহীদ উদ্দীনের ছেলে। চট্টগ্রামে নাইটগার্ডের চাকরি করতেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

 

সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মুত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের এএসআই শীলব্রত বড়ুয়া। তিনি বলেন, মাইক্রোবাসের ধাক্কায় আহত এক নিরাপত্তা কর্মীকে সকাল সাড়ে ৯টার সময় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ মর্গে আছে বলে তিনি জানান। এদিকে নিহত আফছার আলীর ছেলে সাজেদুল ইসলাম জানান, বাবা প্রতিদিনের ন্যায় সকালে বাড়ি থেকে সাইকেলে নিয়ে তার সিকিউরিটি গার্ডের চাকরিতে যাচ্ছিলেন।

 

পথে বায়েজিদ লিংক রোডে পৌছালে তার আরোহীত সাইকেলকে চলন্ত একটি মাইক্রোবাস ধাক্কা দেন। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে হাসপাতালে ছুটে এলে চমেক হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর চালক পালিয়ে গেলেও মাইক্রোবাসটি ঘটনাস্থলেই রয়েছে বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :