চট্টগ্রামে বিদেশী রিভলভার ও গুলিসহ যুবক আটক

প্রকাশিত : ৫ এপ্রিল ২০২১

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামে র‌্যাবের বিশেষ অভিযানে মো. মামুন (৩৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে বিদেশী একটি রিভলভার ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব। রবিবার (৪ এপ্রিল) রাতে নগরীর আকবরশাহ্ থানা বিশ্বকলোনীস্থ আলহেরা মসজিদ সংলগ্ন একটি মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মামুন নগরীর আকবরশাহ থানার উত্তর পাহাড়তলী জি বøকের মকবুলের ভাড়া বাসার বাসিন্দা ও সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকার মৃত আবু বক্করের ছেলে বলে জানা গেছে। তথ্যটি নিশ্চিত করেন র‌্যাব ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

 

তিনি বলেন, অস্ত্র কেনা বেচার জন্য এক অস্ত্রধারী বিদেশী অস্ত্র নিয়ে আকবরশাহ থানা এলাকায় অবস্থা করছে, গোপনে এমন তথ্য পেয়ে অভিযানে নামে র‌্যাবের বিশেষ টিম।

 

অভিযানে অস্ত্র ও গুলিসহ মামুন নামে এক অস্ত্রধারীকে হাতেনাতে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যক্রম করে আসার কথা স্বীকার করে।

 

উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ আটক মামুনের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর আকবরশাহ্ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :