আনোয়ারায় রমজান মাসের ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১২ মে ২০২০

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় করোনা ভাইরাস ( কোভিড-১৯) প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ, অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের তালিকা করে।২৫০ পরিবারের মাঝে পবিত্র রমজানের নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী এবং ঈদের উপহার সামগ্রী বিতরন করেন আনোয়ারায় ৬ নং বারখাইন ইউপি চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী (সাকিল) ও আনছারুল হক (সুমন)।

মঙ্গবার (১২ মে) আনোয়ারা উপজেলার ৬ নং বারখাইন ইউনিয়নের ৪নং ওর্য়াড শিলাইগড়া গ্রামে বশির উল্লাহ মাত্তাবর জামে মসজিদ মাঠ থেকে দুপুর ২ টার থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে কর্মহীন, অসহায় ও মধ্যবিত্ত ২৫০ পরিবারের মাঝে চেয়ারম্যান সাকিল ও আনছারুল হক সুমন এর ব্যক্তি গত তহবিল থেকে পবিত্র রমজান মাসে ইফতার ও ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, আনোয়ারা ৬ নং বারখাইন ইউপি চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী সাকিলও আনছারুল হক , মোঃ আবছার, মোঃজিয়া, মোঃআমজাদুল হক রাজন, আতিকুল হক বাবুল।

উপহার সামগ্রী মধ্যে রয়েছে ১ কেজি চিনি,১ কেজি ছনা, ১ কেজি সেমাই, ১ কেজি ছিড়া, লুঙ্গী ১টি, শাড়ি ১ টি। ৬ নং ইউপি চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী (সাকিল) বলেন, করোনা ভাইরাস কারণে সারাবিশ্ব মানুষ লকডাউন কারণে গৃহবন্দি আছে, কর্মহীন হয়ে পড়েছে, অসহায় দুস্থ, মধ্যবিত্ত মানুষরা লজ্জার কাউকে সাহায্য জন্য কাউকে কথা বলতে পারতেছে।

তাই আমার এবং সুমন এর ব্যক্তিগত তহবিল থেকে গোপনে তালিকা করে ২৫০ পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেছি।সমাজের বিত্তশালীদের করোনা ভাইরাস সংকটময় সময়ে সহযোগিতার হাত বাড়ানো জন্য আহ্বান জানাছি।

আপনার মতামত লিখুন :