রাউজানে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সহায়তা দিলেন সাংসদ ফজলে করিম চৌধুরী

প্রকাশিত : ১১ মে ২০২০

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর নির্দেশে সাংসদ ফজলে করিম চৌধুরীর পৃষ্টপোষকতা ও তরুণ রাজনীতিক ফারাজ করিম চৌধুরীর ব্যবস্থাপনায় রাউজান উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে সম্পন্ন হলো প্রতিবন্ধী ও এতিমদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান অনুষ্টান।

১০মে রবিবার রাউজান উপজেলা অডিটোরিয়ামে সেন্ট্রাল বয়েজ অব রাউজান এবং ব্রাদার্স অ্যাসোসিয়েশন এর সার্বিক সহযোগীতায় অসহায় সাড়ে ৩শ এতিম ও প্রতিবন্ধীর মধ্যে এই সহযোগীতা করা হয়।

রাউজান পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এবিএম ফজলে করিম চোধুরী এমপি নিজ হাতে এসব সহযোগীতা বুঝিয়ে দেন প্রতিবন্ধী ও এতিমদের। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেসানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার জুনায়েদ কবির সোহাগ, ছাত্র নেতা দীপলু দে দীপু।

ব্রাদার্সের সাধারন সম্পাদক শোয়েব ইমরানের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, ব্রাদার্স সভাপতি শাহাদাত রিফাত, পৌর যুবলীগ সেক্রেটারী জিয়াউল হক রোকন, আবু ছালেক, ছাত্রলীগ নেতা মোহাম্মদ আসিফ, শাওন দে, ইমতিয়াজ জামাল, নকিব, চিশতি, ফাহিম, নয়ন, মিনহাজ, সোহেল, রিয়াদ, এরফান সৌরভ, সাইমন, সাজ্জাদ, হাসান মির্জা ফাহিম, সাকিব রাজিন, কায়সার প্রমুখ।

আপনার মতামত লিখুন :