আনোয়ারায় নিজের রেশন বিলিয়ে দিলেন এক পুলিশ সদস্য

প্রকাশিত : ১০ মে ২০২০

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : করোনা ভাইরাস ( কোভিড-১৯) প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ, অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে নিজের রেশন বিলিয়ে দিলেন, আনোয়ারা উপজেলা ৬ নং বারখাইন ইউনিয়নের ৪ নং ওর্য়াডে শিলাইগড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের পুত্র, মোঃ মিজানুর ইসলাম চৌধুরী (রনি)। তিনি বর্তমানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পশ্চিম বিভাগের আগ্রাবাদ পুলিশ ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্য।

রবিবার (১০ মে ) পুলিশ সদস্য মোঃমিজানুর ইসলাম চৌধুরী (রনি) নিজের দুই মাসের রেশন সামগ্রী অসহায়, গরীব, দুস্থ মানুষের তালিকা করে। চাল, ডাল, তৈল, চিনি, মানুষের মাঝে বিলিয়ে দিলেন।

পুলিশ সদস্য মোঃ মিজানুর ইসলাম চৌধুরী (রনি) বলেন, করোনা ভাইরাস দুর্যোগময় পরিস্থিতিতে সবাই গৃহবন্দি। আমাদের সামাজের অসহায় গরীব মানুষ আছে, যারা লজ্জার জন্য কাউকে বলতে পারতেছে না , তাই আমি গোপনে তালিকা করে আমার নিজের রেশন গুলো গরীব অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিয়েছি। আমি কিছু দিন আগে শান্তি বিনোদন বাবত ১৩ হাজার টাকা উপহার পেয়েছিলাম। তা দিয়ে আমার এলাকায় ৩০ টি গরীব অসহায় পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।

সামনে নিজের ঈদ বোনাসের টাকা দিয়ে ১০০ জন অসহায়, পথচারী, গরীব ভিক্ষুকদের রান্না করা ইফতার বিতরন করব। আমাদের সামাজের বিত্তবানদের করোনায় সংকটময় সময়ের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহব্বান জানাছি।

আপনার মতামত লিখুন :