আনোয়ারা মেডিকেল ও থানায় পিপিই দিল ফর্টিস গ্রুপ

প্রকাশিত : ১৭ জুন ২০২০

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানায় পিপিই প্রদান করেছে ফর্টিস গ্রুপ। রবিবার (১০ই মে) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বেলা ১২টায় আনোয়ারা থানা পুলিশকে ফর্টিস গ্রুপের পক্ষে নুরুল আনোয়ার এসব পিপিই কর্মকর্তাদের হাতে তুলে দেন।

পিপিই পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জাহিদ মোহাম্মদ সাইফদ্দীন বলেন,বর্তমান সময়ে ডাক্তারদের জন্য সবচেয়ে বেশি প্রয়োজন পিপিই সুতারাং এসময়ে ডাক্তারদেরকে পিপিই প্রদান করায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফর্টিস গ্রুপকে ধন্যবাদ জানান।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বলেন, করোনা ঝুঁকি মোকাবেলায় সবচেয়ে বেশি ঝুঁকিপূর্ণ পুলিশ সদস্যরা। পুলিশ সদস্যদেরকে ফর্টিস গ্রুপ পিপিই প্রদান করায় তিনিও ধন্যবাদ জানান।

এব্যাপারে ফর্টিস গ্রুপের পক্ষে পিপিই প্রদানকারী নুরুল আনোয়ার জানান, এই মহাদূযোর্গের ক্রান্তিকালে সাধ্য অনুযায়ী জাতির পাশে দাঁড়িয়েছেন ফর্টিস গ্রুপ। দেশের বিভিন্ন জায়গায় করোনা সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদানের অংশ হিসেবে আজ আনোয়ারায় মেডিকেল ও থানায় পিপিই বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান ও স্থানীয় সাংবাদিকবৃন্দগন।

আপনার মতামত লিখুন :