ত্রান নিয়ে হাজারো অসহায় ও হতদরিদ্রের পাশে বিএনপি নেতা জামাল

প্রকাশিত : ৯ মে ২০২০

চট্টগ্রাম ব্যাুরো : করোনা ভাইরাসের প্রকোপে পুরো দেশ লক ডাউন হওয়ায় বিপাকে পড়েছে দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষ। ঠিক তখনি মানবতার সেবক হয়ে রাঙ্গামাটি জেলার গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন বিএনপি নেতা মোহাম্মদ জামাল উদ্দিন।

ব্যক্তি উদ্যোগে পৌর এলাকায়১০০পরিবারকে এক মাসের খাদ্য সহায়তা সহ, এই পর্যন্ত ৫১৮ পরিবারকে ত্রান সহায়তা দিয়েছেন রাঙ্গামাটি জেলা বিএনপি নেতা জামাল উদ্দিন ,১২ এপ্রিল থেকে আজ পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত রেখেছেন,ভবিষ্যতে আরো দলের সিনিয়র নেতৃবৃন্দের সহযোগিতা পেলে এই মহামারী করোনা ভাইরাস শেষ না হওয়া পর্যন্ত সহায়তা দিয়ে যাওয়ার আশা ব্যক্ত করেন।

তিনি আরো বলেন আমার নেতা তারেক জিয়ার নির্দেশনায় এবং ব্যাক্তিগত উদ্যোগে এই কাজ করছি, পবিত্র রমজানকে নেয়ামত হিসেবে আল্লাহ আমাদের মাঝে দান করেছেন। রোজাদার আল্লাহ’র খুব প্রিয় ব্যক্তি। যারা দুঃস্থ রোজাদারদের পাশে দাঁড়ায়, সহযোগিতা করে তারাও মহৎ ব্যক্তি ,তাই তিনি বিত্তবানদের দুঃস্থদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

এ সময় বিএনপি নেতা জামাল উদ্দিন বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে সচেতনার কোন বিকল্প নাই। সচেতন হোন নিরাপদ থাকুন জানিয়ে বলেন, এই প্রাণঘাতি ভাইরাস মানুষ থেকে মানুষে ছড়ায়। যেহেতু এখনো এর প্রতিষেধক আবিষ্কৃত হয়নি সেহেতু প্রত্যেক মানুষকেই সচেতনতা অবলম্বন করতে হবে। নিয়মিত সাবান ও হ্যান্ড সেনিটাইজার দিয়ে হাত ধোয়ার এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার ও পরামর্শ দেন তিনি। ত্রান বিতরন কালে পৌর বিএনপির যুবদল ও ছাত্র দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :